চির উল্লাস সুখে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৯-০৩-২০২৪

ওহে মুমিন! ওহে মুমিন! আল্লাহর দীদার চাও,
কোরআন হাদিস পথটি ধরে তবে তুমি যাও !
আজই মুমিন মসজিদ ঘরে দলে দলে যাই ।
সেজদা করো নামাজী ছলে নত শির হই ।

ওহে মুমিন! ওহে মুমিন! অন্য কোথাও নাই;
মুক্তি কেবল প্রভূর সনে যদি দীদার পাই ।
নশ্বর লোভ ডাকছে সদা ওহে মুমিন ভাই ;
একটু ভুলে তুমি হেরে শয়তান জিতে তাই ।

ওহে মুমিন! ওহে মুমিন! হক বাতিলের খেলা
বাতিল ওই ডাকছে ওগো ভাঙ্গছে মুমিন ভেলা!
আল্লাহ রাসূল চিনলে ভাই অন্তর বাহ্যিক শাখে
শুনবে সদা মুক্তির গান চির উল্লাস সুখে ।
-----------------------------------------------26-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।




মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।