হারাবেনা ভালোবাসা
- এম,ডি শিশির - তোমার জন্য ভালোবাসা ২০-০৪-২০২৪

সব সময় তোমার মুখের পানে
তাকিয়ে থাকতে দেখেছো।
কিন্তু দৃশ্যের আড়ালের অনুভূতিগুলো
কখনো ছুঁয়ে দেখনি।
কথা দিয়েছো তুমি আর
তোমার দেওয়া কথা রেখেছি আমি।
তোমার কোন আশা অপূর্ণ না থাকে
তার জন্যও ভেবেছি আমি।
মনে আছে?
যখন প্রথম বলেছিলে
তোমার ভেতরেও আমি বাইরেও আমি
মনে হয় সেদিন,
আমার থেকে বেশি সুখী কেউ ছিলনা।
ফুল দিয়ে যেদিন বলেছিলাম
বন্ধু হতে চায়।
তুমি বলেছিলে বন্ধু নয়
বন্ধুর থেকে বেশি কিছু নয়?
সেদিন আমার মতো সুখী কেও ছিল না।
অবচেতনার ঘোরে বন্দি হয়ে
আজ আমি ক্লান্ত।
তোমার কখনো বলা হয়নি
আমার ভাবনা শুধু তুমি।
তোমার সব সুখ হারিয়ে গেলেও
হারাবো না আমি।
হারাবেনা আমার ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।