বন্যার তানকা
- হাসান মনি - তানকা ১১৩ -১১৪ ২৯-০৩-২০২৪

তানকা- ১৩

বন্যা থামাও
হে দয়াময় প্রভু
বাঁচাও দেশ,

দুর্যোগে ধৈর্য তবু
ভুলনা শ্রষ্টা কভু।।

তানকা- ১৪

অসীম বন্যা
ডুবছে রাস্তা গ্রাম
টিনের চাল,

রুখবে, সাধ্যকার
শ্রষ্টা আছে দেখার;

বর্ণবিন্যাস ঃ ৫ ৭ ৫ ৭ ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।