বাদল দিনের তানকা
- হাসান মনি - তানকা ১১৯ -১২০ ২৬-০৪-২০২৪

তানকা -১১৯

বাদল দিনে
রেখোনা তুমি একা
দিও গো দেখা,

তোমায় নিয়ে আঁকি
স্বচ্ছ জীবন রেখা।

তানকা- ১২০

বৃষ্টি ফোটায়
তোমার প্রতিচ্ছবি
দুরন্ত কবি,

সঘন মেঘে বেলা
তোমায় নিয়ে খেলা।

বর্ণবিন্যাস ঃ ৫ ৭ ৫ ৭ ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।