স্বচ্ছ প্রেমের তানকা
- হাসান মনি - তানকা ১২১ -১২২ ২৪-০৪-২০২৪

তানকা- ১২১

বলছি বসে
তুমি আমি ঐ নদী
এক জীবন,

পাড়ি দেবো সমুদ্র
ছায়া হোক না রৌদ্র

তানকা - ১২২

অন্তরে থেকো
ভালোবাসায় গেথো
মনের মালা

জীবন মানে জ্বালা
খুলো মনের তালা;

বর্ণবিন্যাস ঃ ৫ ৭ ৫ ৭ ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।