মিষ্টি প্রেমের তানকা
- হাসান মনি - তানকা ১২৩- ১২৪ ২৯-০৩-২০২৪

তানকা-১২৩

থাকবো পাশে
এই মন দিলাম
অগ্নি শপথ!

জড়াব অক্টোপাসে
যদি না থাকো পাশে

তানকা - ১২৪

তোমার দিল
ভালোবাসার তিল
জানি যে আমি!

তুমি জানো, না জানো
জানে ঐ অন্তর্যামী ;

বর্ণবিন্যাস ঃ ৫ ৭ ৫ ৭ ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।