দেশ প্রেমের তানকা
- হাসান মনি - তানকা - ১২৫- ১২৬ ২৫-০৪-২০২৪

তানকা- ১২৫

স্নিগ্ধ সকাল
দূর্বাঘাসে হিরক
কোথায় পাবে?

মন বাগানে চাষ
ফুটাও পূর্বাভাস ;

তানকা- ১২৬

সুস্থ প্রকৃতি
সতেজ দেশপ্রেম
মুক্ত চেতনা,

ভুলো দুর্নীতি রেশ
সোনার বাংলাদেশ।

বর্ণবিন্যাস ঃ ৫ ৭ ৫ ৭ ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।