মিয়ানমারের তানকা
- হাসান মনি - তানকা ১২৯- ১৩০ ১৯-০৪-২০২৪

তানকা- ১২৯

অং সান সুচি
নটের নোংরা রুচি
আহত শান্তি!

বিবেক কুঁচি কুঁচি
মুছো নোবেল সূচী।

তানকা -১৩০

মিয়ানমার
ধ্বংস হবে এবার
রক্ত জমাট

ঘৃণা অশ্রু দুর্বার
অাঘাতে চুরমার

বর্ণবিন্যাস ঃ ৫ ৭, ৫ ৭ ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।