কর্ম জীবনের তানকা
- হাসান মনি - তানকা ১৩৩-১৩৪ ২৩-০৪-২০২৪

তানকা- ১৩৩

ভালো লাগে না
কর্ম চুষে খাচ্ছে রে,
অকস্মাৎ হানা!

শেষটা নেই জানা
ইচ্ছে,জনম কানা।

তানকা- ১৩৪

জীবন ঘন্টা
চলছে সারাবেলা
নিত্য এ খেলা,

বিশ্রামে নেই অঙ্গ
কর্ম আপন সঙ্গ।

বর্ণবিন্যাস ঃ ৫ ৭ ৫ ৭ ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।