বাম থুঁতনির তিল
- সজিবুল হাসান সানি। - তোকে গিরেই ১৯-০৪-২০২৪

বাম থুঁতনির তিল টি তোমার
বড়ই ভালো সুন্দর,,
অমন করে আর কখনো
কাঁদে নি আমার অন্তর,,

ইচ্ছে করে শ্বসন নিতে
তোর গায়েরি গন্ধ,,
হবো আমি দিনে রাতে
তোর প্রেমেতে অন্ধ,,

কামনা আমার একটি প্রহর
কাটাই তোর সঙ্গে,,
থুঁতনির ঐ তিল টি যেন
থাকে সারা অঙ্গে,,

মনের মাঝে প্রেম জেগেছ
দেখি অনেক স্বপণ,,
চোখ বুজলেই তোকে দেখি
করি নিজেকে অর্পণ,,

মিষ্টি তোমার ঠোঁটের হাসি
মুখে কালো তিল,,
প্রথম দেখায় প্রেমে পড়ে
করিনি গরমিল !!

২৭,১০,২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।