মসজিদ ঘর মুক্তির দিশা
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২০-০৪-২০২৪

মুমিনের সরবে জাগিছে ওই পৃথিবীর সব মসজিদ,
ওহে যেখায় গাহিছে নামাজিরা এক আল্লাহর সংগীত!
কাতারে কাতারে নত শির হইয়া যপিছে মধুর বাণী
আল্লাহু আকবার আল্লাহু আকবার তুলিছে প্রাণে ধ্বনি!

নেই কোন ঘর পৃথিবী জুড়ে করে দূর অন্ধকার!
এসো হে মুমিন মসজিদ ঘরে যত পার তত বার।
উদিবে সূর্য্, ঘুচিবে আঁধার
আসিবে মুক্তি,হাসিবে হাশর!
কে পেরেছে জিততে মুমিন বদ্ধ করিয়া দ্বার !
মসজিদ ঘর মুক্তির দিশা! ওহে মুমিন তোর ।
---------------------------------------------------------28-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।