সত্ত্বার সাথে কথা বল
- Chowdhury fahad ১৬-০৪-২০২৪

ঝগড়া করো নিজের সাথে
কথা বল নিজের সাথে
নিজেকে নিজে সময় দাও
কিছু সময় একান্ত নিজের করে নাও
নিজেকে নিয়ে ব্যাস্ত থাকে
সবাই ছেড়ে চলে গেলেও যাতে তুমি একা না হয়ে যাও
নিজের মাঝে যে সত্ত্বার বাস তাকে জাগ্রত রাখ
বুজতে শিখো নিজের ভেতরের সত্ত্বা টা কি চায়
কি পেলে সে খুশি হয়
কি জন্য তার মন খারাপ হয়
কিসে সে ভালো থাকে
কিসে প্রানবন্ত হয়ে থাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।