মনোদুঃখী মেঘকন্যা
- Farid Hasan ২৫-০৪-২০২৪

শরতের বৃষ্টি হচ্ছে
মাঝে মাঝে বর্ষার মতোই জোড়ে
দিন যাচ্ছে রোহিঙ্গাদের কষ্টে
দিন যাচ্ছে হাওড়বাসীদের কষ্টে
হাওয়া যাচ্ছে পাল্টে
আকাশের মেঘকন্যাদের মনোদুঃখী মনে হচ্ছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।