জীবনগীতি
- Farid Hasan ২৫-০৪-২০২৪

সাহিত্য পাতার চেয়ে রন্ধনপাতা অনেক বেশি কাটতি
যদিও সু-সাবিহীন দেহ সচল রাখতে লাগেনা তেমন কিছু বেশ্তি
কবির চেয়ে নব্য মডেল বেশি আদুরে
চেয়ে দলজিবি অনেক বেশি আসীন টকশোতে
খাঁটি প্রেমের চেয়ে ভেলেনতিনি সুর বেশী বাজে ।
হয়ত এটাই বাজার-অর্থনীতি
হয়ত এটাই এখনকার জীবনগীতি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।