প্রেমিকের ভালোবাসা
- এম,ডি শিশির - তোমার জন্য ভালোবাসা ২৯-০৩-২০২৪

ভালোবাসা মানে পীচ ঢালা পথে
প্রেমিকার হাত ধরে চলা।
ভালোবাসা মানে জুতা হাতে
গ্রামের মেঠো পথে খলি পায়ে চলা।
ভালোবাসা মানে পার্কের কোণে
নির্জনে প্রেমিকার হাত ধরে বসা।
ভালোবাসা মানে প্রেমিকের পকেট
প্রতিদিন ফাঁকা হওয়া।
ভালোবাসা মানে নিঝুম রাতে
আকাশের পানে চাওয়া।
ভালোবাসা মানে নদীর পাড়ে
বসে জলের ঢেউ গোনা।
ভালোবাসা মানে বাগিচায়
নতুন মুকুল আসা।
ভালোবাসা মানে পৃথিবীকে
নতুন করে দেখা।
ভালোবাসা মানে পূর্ণিমা চাঁদের হাসি
প্রেমিকার পায়ে ফেলা।
ভালোবাসা মানে পৃথিবীর সব সৌন্দর্য
প্রিয়তমার মাঝে দেখা।
ভালোবাসা মানে সাগরের ঢেউ
আকাশের নীল
প্রিয়তমার চোখে দেখা।
ভালোবাসা মানে বর্ষার দিনে
আনমনে গান গাওয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।