আমি তোর ছিলাম কবে?
- ত্রিতৈম - কাল্পনিক ১৯-০৪-২০২৪

আমি কুয়োর জলে সাঁতার কাটি
তাই ঘুরে ফিরে তোর কাছে এসে থামি
তোর আকাশে আমি আজ এক আশাহত শঙ্খচিল
আমি সুখের আশায় একি পেলাম?
আমি আজ অস্তাগত অন্তহীন মেঘে ভাসি
দুঃখের জোয়ারে ভাসতে ভাসতে সুখ কি তা আজ বুঝিনা
আমি অনেক আশা নিয়ে এসেছিলাম
কিন্তু তুই আমারে এ কি শোনালি?
আমি কি করে কি নিয়ে বাঁচব
ভাবিসনি তুই একবারও।
থরে থরে সাজানো স্বপ্নগুলো মোর নীলে ভেসেছে
আমার বিশ্বাসের কাছে আজ আমি নত।
তুই ভালো থাকরে ময়নাপাখি
আমি না ছিলাম কেউ না কেউ আছি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।