আমার কাব্য
- কায়সার পারভেজ ২৯-০৩-২০২৪

তোমায় নিয়ে আমার কাব্য লিখা
কিবা সপ্ন, কিবা সত্যি;
সবি ভুলে তোমাতে মজি।

মনের মাঝে থাকে রং আর তুলি
তা দিয়েই চলে সারাক্ষণ মনেতে আকাআকি..

আলো আঁধারে তোমাকে খুঁজি।
চেয়ে থাকে তাঁরা যদিও
চাঁদ ঘুমায় রাতের মায়া ছাড়ি।

তোমায় নিয়ে আমার কাব্য লিখা.....

দিনের আলো আর লাগেনা ভালো
সন্ধা হলে লাগে কী যেন হারাল !!!
পায় তারে আবার রাতের আঁধারে
নির্জনতায় সবার অন্তরালে, নির্ঘুম চোখে....


৩১-১০-'১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।