করণ
- কায়সার পারভেজ ২০-০৪-২০২৪

চেয়ে আছি জোস্ন্যার আলোয়
দৃষ্টি হারিয়ে অন্য কোথাও।
ছাঁয়াপথ মিশে আছে
দূরের কোন অজানায়।

মনের ভাঁজে ভাসছে ছবি
দূর কোন ঠিকানায়,
তাকিয়ে আছি শূন্যতায়
ভেবে কোন নতুন সূচনা।

হৃদয়ে আছে হাজারো স্বপ্ন
মুখে নেই ভাষা
চোখ জুড়ে শুধু আগামীর শপথ
সুস্থ ঠিকানা ।

আলোয় আলোকিত আমার চারপাশ
তাকিয়ে থাকে অবাক শূন্য
ভাবছে নতুন কি হবে আবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।