পড়ন্ত বেলা
- শাহাদাত হোসেন বাবু ১৯-০৪-২০২৪

পড়ন্ত বেলা
শাহাদাত হোসেন বাবু

আমি বসে আছি আঙিনায়
বেলা ডুবে ঐ নীল সীমানায়
আকাশে লাল আভা ছড়িয়ে
পৃথিবীটা পাক খায় গড়িয়ে
গাছপালা বাতাসে দোল খায়
আসমানে বিদ্যুৎ চমকায়
হামাগুড়ি দিয়ে আসে রাত
রাত শেষে আসে নতুন প্রভাত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।