শীতের তানকা
- হাসান মনি - তানকা - ১৪১- ১৪২ ২৩-০৪-২০২৪

তানকা - ১৪১

শীতের পিঠা
জোটেনা আর কেন
বেরস মন!

প্রকৃতি আছে রেগে
শীত আসছে বেগে;

বর্ণবিন্যাস ঃ ৫ ৭ ৫ ৭ ৭

তানকা - ১৪২

মাটির ঘরে
নাই কাঁথা কম্বল
কঠিন শীতে,

ধর্ম অবলম্বন,
বিধাতাই সম্বল।

বর্ণবিন্যাস ঃ ৫ ৭ ৫ ৭ ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।