ভালবাসার প্রমান
- সজিবুল হাসান সানি। - Proof of love ২৯-০৩-২০২৪

জান পাখিটি করছি তোমায়
অনেক অনেক মিস,,
বাসা আমার খালি রয়েছে
আসো না গো করি ফিস ফিস !!


না গো সোনা পারবো নাকো
আসতে আমি,তোমার খালি ঘরে,,
একলা পেলে আমায় তুমি
করবে বিধ্বস্ত,সারা প্রহর ভরে !!


জানু তুমি অনেক লাজুক
কিসে তোমার, এতো ভীতি,,
তুমিই তো আমার বধূ হবে
আমি হবো তোমার পতি !!


বিশ্বাস করি সোনা তোমায়
ভাল ও বাসি আমি,,
তাই তো তুমি আমার
কাছে সবচাইতে দামি !!


ভালবাসার ছলনা স্থাপন
তাই বিশ্বাস তুমি রাখ না,,
ভালো বাসলে করছো কেন
এমন অসত্য ভাষ না !!


ভালবাসার প্রমাণ দিতে
আসতেই যে আমার হবে,,
ধোঁকা যদি দাও গো তুমি
জীবন টাই আমার যাবে !!


বলছো কি সব জানু তুমি
তুমিই তো আমার সব,,
কাছে আসলে তবেই
তোমায় আদর দিব খুব !!


মজা মাস্তিতে মেতে সেদিন
মোবাইলে,ভিডিও করলে ধারণ,,
আস্থা ছিল তোমার উপর
করিনি তোমায় বারণ !!


ভোর না হতেই ফেসবুকে
দেখি, আমার বিবস্ত্র দেহ,,
মুখ লোকাতে পারিনি আমি
মৃত্যুই আমার শ্রেয় !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।