কঠিন জীবনের তানকা
- হাসান মনি - তানকা - ১৪৭- ১৪৮ ২৮-০৩-২০২৪

তানকা -১৪৭

বেদনা বিধু
তুমি কতোটা দূরে
অচিনপুরে!

এসো বন-বিহারী
মেঘ হাসছে ভারী।

বর্ণবিন্যাস ঃ ৫ ৭ ৫ ৭ ৭

তানকা - ১৪৮

তোমার জন্য
কতো ত্যাগ তিতিক্ষা
জ্বলছি নিত্য,

অবলিলায় তিক্ত
জীবন একাকিত্ব;

বর্ণবিন্যাস ঃ ৫ ৭ ৫ ৭ ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।