জয় বাংলার জয়
- সজিবুল হাসান সানি। - ক্রিকেট ১৮-০৪-২০২৪

জয় বাংলার জয়
-সজিবুল হাসান সানি

জয় বাংলার দামাল ছেলেরা
খেলছে বেটে বলে,
ভারত হলো পরাজিত
চার ছক্কার ছলে !

বলার দের কথা ছেরে দিলাম
বেটিং নিয়েই থাকি,
বোলিং ছিল অগ্নি বারুদ
দেখেছিল জাতী !

নাইম, সৌম্য খেলল দারুণ
ছেচল্লিশ রানের জুটি,
লিটন তো এবার নাই ফর্মে
ছিল সামান্য ত্রুটি !

সাকিব তামিম ছাড়াই মুশির
চলল দারুণ ব্যাট,
আট চার ও এক ছক্কাতে
মুশি করলো ষাট !

মাহমুদুল্লাহ ও কম কিসের
কাপ্তান টাইগার দলের,
সাতটি বলে পনেরো করে
জয় আনলো দেশের !

০৪/১১/২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।