বছর খানিক পরে
- Zahidul Hoq Zahid - বছর খানিক পরে ১৮-০৪-২০২৪

দুজনের দেখা হল বছর খানিক পরে,
চোখে চোখ পড়েও যেন গেল সরে।
কোন কথা হলনা, চলে গেল ধীরে।
দক্ষিনা বাতাস ডাকে আয় তরা ফিরে।
মনের কথা গুলো মনেতে গেল রয়ে,
দুজনের আখিজল গোপনে গেল বয়ে।
ঘনমেঘ জমেছে যেন আজ দুটি তীরে,
একটি বারো তারা তাকালো না ফিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।