সুন্দরী তুমি
- সজিবুল হাসান সানি। - ভালোবাসার সৃষ্টি ২০-০৪-২০২৪

কি অপূর্ব তুমি, তোমার মায়া ভরা আঁখি তে 
ভেসে উঠে সমুদ্রের জলস্বাস।

কি দারুণ তুমি, তোমার নাক ফুলটি যেন 
বিশাল আকাশে তারার ভিড়ে একটি চাঁদ।

কি সুমধুর কণ্ঠ তোমার, কণ্ঠে ভেসে উঠে 
কোকিল সুরের কুহু কুহু শব্দ।

কি সুন্দর তোমার মুখের হাসি,যেন আসমানের থেকে গড়িয়ে পরার ছন্দে স্তিমিত ঐ মেঘের খেলা।

কি উজ্জ্বল কাল চুলের বাহার,তোমার লম্বা চুলের সুগন্ধ ঘ্রাণে আকর্ষিত হাজারো প্রাণ।

কি অপরূপ তোমার বাম গালের তিল,যেন নিজ হাতে অংশিত এক অপূর্ব গন্ধমূষিক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।