অপেক্ষা
- Zahidul Hoq Zahid - অপেক্ষা ২৯-০৩-২০২৪

সাজ টা আজ নাই-বা হল,
থাক না চুল এলোমেলো,
নাই-বা দিলে কাজল চোখে,
দাড়িয়ে আমি পথের বাকে।

নাই-বা হল পত্র লেখা,
নাই-বা হল মালা গাথা,
টিপ টা না হয় বাকা হলো
যেমন আছো তেমনি ভালো,
সন্ধ্যা টা যে নেমে এলো,
রাত হলে কি আসবে বল?

নূপুর যদি না পাও খুজে,
লিপিস্টিক টা যাক না মুছে,
এসবের নেই কাজ,
যেমন আছো তেমনি ভালো,
নাইকো তাতে লাজ।

কানে নাই-বা পরলে দুল,
শাড়ি পরায় হোক না ভুল,
চলে আসো ওগো প্রিয়া,
দেখে তোমায় জুড়াব হিয়া,
দুর আকাশে মেঘ যে ডাকে,
দাড়িয়ে আমি পথের বাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।