মিথ্যে মায়াজাল
- Ronny Tanvir ১৯-০৪-২০২৪

মাথার ভেতরে বহু প্রশ্ন! একটা উত্তর খুঁজতে গেলে হাজার মিথ্যার পাহাড় দাঁড়িয়ে যায় সামনে উঁচু-নিচু আঁকাবাঁকা ঝোপ জঙ্গল সবই যেন মিথ্যা দিয়েই ঢাকা। সেখানকার অবিকৃত পঁচা বিবেকরাও একেকটা মিথ্যার মালা গাঁথে। আবার দিনশেষে যেখানে মাথা রেখে ঘুমাতে যাই তাও মিথ্যার তুলা দিয়ে ভরা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

bkhasan
০৫-১১-২০১৯ ১০:১৫ মিঃ

দারুন উপলব্ধি !