বিজয়
- শাহাদাত হোসেন বাবু ২৫-০৪-২০২৪

বিজয়
শাহাদাত হোসেন বাবু

যুদ্ধমাস
রুদ্ধশ্বাস
সবুজ জমিন
রক্তে রঙিন
অবশেষে
বিজয় এসে
বিলিয়ে দিলো
জয়ের আলো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।