ইচ্ছে করে
- শেখ রবজেল হোসেন ২৪-০৪-২০২৪

ইচ্ছে করে,
তোমাকে সম্মুখে বসিয়ে চেয়ে থাকি,
পৃথিবীর সবকিছু ভুলে।
ইচ্ছে করে,
তোমায় সোনার খাটে শুইয়ে,
আঙুল বুলিয়ে দিই তোমার এলোচুলে।
ইচ্ছে করে,
গড়ে তুলি দ্বিতীয় তাজমহল,
ভালবেসে তোমাকে পৃথিবীর বুকে।
ইচ্ছে করে,
একখন্ড দ্বীপে তোমাকে নিয়ে বাঁধা ঘরে,
আজীবন কাটিয়ে দিই চরম সুখে।
ইচ্ছে করে,
তোমাকে বসিয়ে বটের ছায়ায়,
সারাদিন ছবি আঁকি তোমাকে নিয়ে।
ইচ্ছে করে,
আমি ভিখারি দেবদাস হই,
আমার ভালবাসা সব তোমাকে দিয়ে।
ইচ্ছে করে,
তোমার চোখের ভঙ্গি চিত্রায়িত করে,
খুঁজে নিই যতোসব না বলা কথা।
ইচ্ছে করে,
বড্ড জানতে আমার,
আমাকে হারালে তুমি পাবে কি ব্যথা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।