ফেরারি মন
- শেখ রবজেল হোসেন ১৯-০৪-২০২৪

নির্ঘুম রাত আমার,
কাটেনা তুমি ছাড়া।
স্বপ্নেরা ডানা মেলে উড়ে যায়,
আমাকে একা ফেলে বেদনায়।
কালো আঁধার ঢেলে দিয়ে,
চুপটি করে খেলে আমায় নিয়ে।
আমার যতোসব ব্যর্থ দিনরাত্রি,
ফিরে আসে নয়নের অলিন্দে।
কখনও ভাবিনি সময়ের ব্যবধানে,
এতোটা একা হবো তুমি বিনে।
কখনও পথচলা হয়নি তুমিহীনা,
এলোমেলো মনে এখন সে ভাবনা।
তোমার চাওয়া আমার পরীক্ষা,
শতভাগ নম্বর দেয়নি তোমার নিরীক্ষা।
ছাড় দেবে আমি চাইনি কখনও,
আমার সামনে চলার চেষ্টা এখনও।
আমি হারতে চাইনা সময়ের কাছে,
বিজয় আমার এভাবেই আসে।
মাঝখানে ঘুনে ধরা কাঠামো আমার,
ভুল করে ভেঙে দিলো মন তোমার।
মনোবল আমার ভাঙবেনা কিছুতেই,
আজীবন চেয়ে রবো তোমাকে পেতেই।
ভুলগুলো ভুলে যেতে চাই আমি,
কখনও বোঝনি কি ভুল করেছো তুমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।