মনে কি পড়ে?
- শেখ রবজেল হোসেন ২৫-০৪-২০২৪

নীলা,কেমন আছো তুমি?
তোমার অপছন্দের মানুষগুলো
এখনও কি পথ আগলে দাঁড়ায়?
নর্দমার পচা ময়লার বিকট গন্ধ
এখনও কি তোমার নাকে লাগে?
এখনও কি গাড়ির কালো ধোঁয়া
তোমার হরিণী চোখে জ্বালা ধরায়?
চলতে চলতে রাস্তার মাঝে
এখনও কি স্যান্ডেলের ফিতা ছেঁড়ে?
হঠাৎ নেমে আসা বৃষ্টিতে ভিজে
মোড়ের দোকানে এখনও কি দাঁড়াও?
এখনও কি চিনা বাদাম কেনার সময়
আমার দিকে বারবার তাকাও?
এখনও কি তোমার টাকা ভুলে এসে
রিক্সা ভাড়ার জন্য আমায় খুঁজে বেড়াও?
এখনও কি শুভেচ্ছা বেকারিতে
আমার অপেক্ষায় অনেক সময় কাটাও?

নীলা,সারাদিন আমায় না দেখলে
এখনও কি তোমার মন খারাপ হয়?
জানিনা আমায় মনে কি পড়ে
এখনও তোমার প্রতি ঘন্টায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।