প্রেতাত্মা
- শেখ রবজেল হোসেন ২০-০৪-২০২৪

গভীর রাত, ঘুটঘুটে অন্ধকার;
আমি একা শ্যওড়াতলায় বসে।
নরপিশাচরা আশেপাশে সারাক্ষণ,
আমি ওদের মাঝে একা মানব।
কখনও দেখিনি এতো কুৎসিত মুখ,
চোখদুটো ফুটন্ত জলে মার্বেল যেন।
দাঁতের ফাঁকে বিদ্ধ হায়েনার মস্তক ,
জিহবা লালসার অভয় অরন্য।
চাহনি তার আগুনের কুন্ডলী,
রক্ত পিপাসু ছুটে চলে কেবলই।
দুর্গন্ধে ভরে দেয় চারিদিক,
খুঁজে ফেরে নর্দমার পচা কীট।
স্বেচ্ছায় দিয়েছি জীবন বিসর্জন,
পরকালে পৌঁছাতে পারিনি এতক্ষণ।
সাথী আমার নরপিশাচ আর শয়তান,
আমিও প্রেতাত্মা গাহি নরকের গান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।