শুধু চাই
- শেখ রবজেল হোসেন ২০-০৪-২০২৪

দিনটা নিয়ে যাও তোমার করে,
শুধু রাতটা আমায় দাও;
রাতের কালো আকাশের নীচে,
হাত ধরে বসে রবো কোথাও।
কাঁধে মাথা রেখে শোনাবে,
তোমার যতো অভিযোগ;
আমি চুপচাপ শুনবো সব,
নেবো যত কষ্টের ভাগ।
ভোরটা কি দেবে আমায়?
চাইনা তোমার অন্য সময়;
ঘুম থেকে উঠে দেখি ওই মুখ,
দিনটা শুরু হবে বুকে নিয়ে সুখ।
দিনের শুরু হবে অনেক ভালো,
ভালবাসা আনবে ভোরের আলো;
সারাটা সময় চাই তোমার কাছে,
ভুলবোনা হাজার কাজের মাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।