কষ্টের রসিকতা
- শেখ রবজেল হোসেন ২০-০৪-২০২৪

রসিকতা আমায় কষ্ট দেয়,
কখনও যদি তোমাকে কাঁদায়;
আমার আমি হারিয়ে যাই,
ফেলে আসা সব স্মৃতির পাতায়।
রসিকতা করে কাঁদিয়ে তোমায়,
জাগে এ বুকে রক্তক্ষরণ;
ভাবনাগুলো এলোমেলো হয়,
ভুলে যাই যতো তোমার বারন।
সারাটি রাত জেগে থাকো তুমি,
ভুলে গিয়ে ঘোর তন্দ্রার ডাক;
ঘুমের ঘোরে চমকে উঠি,
তোমার ভাবনায় হই নির্বাক।
হতাশার মাঝে ডুবাতে তোমায়,
কখনো চায় না মন আমার;
রসিকতা সব ভুলে গিয়ে আজ,
খুলে দাও তুমি বন্ধ দুয়ার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।