অপেক্ষা স্পর্শের
- শেখ রবজেল হোসেন ২৯-০৩-২০২৪

তোমার কোমল গোলাপী ঠোঁটে,
অসম্ভব কামনা আমার চুম্বনের;
কম্পনের শিহরণেে চোখ বুঁজে যায়,
ভ্রু দুটি আকাঙ্খায় অতিষ্ঠ মিলনের।
কপালের চুলগুলো উড়ে এসে,
ঢেকে দেয় সরু নাকটি তোমার;
আমি খুঁজে ফিরি মেঘে ঢাকা মুখ,
সেখানেই আটকে এই মনটা আমার।
দীর্ঘ গলাটা খোলা আছে অপেক্ষায়,
শিহরণে সাড়া দিতে চায় কম্পনের;
উড়ে গিয়ে ওড়নাটা বারবার টেনেছে,
ফেরাতে অবাধ্য চোখের দৃষ্টি আমার।
মাঝখানে টেবিলের দুরত্ব কমে গিয়ে,
নিঃশ্বাসের ঘ্রাণ বড় কাছে টানে;
নখের ডগার রক্তিম রং মেখে,
লাল চোখে চেয়ে আছো মোর প্রাণে।
মন থেকে চাইলেও চোখে সাড়া নেই,
হাজারো ভাবনায় হয়েছো বাকহীন;
চোখে চোখ রেখে পড়বো ভাষাটুকু,
আছি স্পর্শের অপেক্ষায় রাতদিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।