তোমাতেই বেঁচে আছি
- কাজী জুবেরী মোস্তাক ১৯-০৪-২০২৪

এই যে তুমি বারবার আমাকে জিজ্ঞেস করছো আমি কেমন আছি ? কেমন আছি ?
বিশ্বাস করো আমি একদমই ভালো নাই ।

এভাবে কি সত্যিই বাঁচা যায় ? আমিতো না মরে শুধু খুঁড়িয়ে খুঁড়িয়ে বেঁচে আছি ;
যদি হাতটা বাড়াও তবে আমি বেঁচে যাই ।

এই যে তুমি বারবার একই প্রশ্ন করো আমাকে আমি ঠিক কতটা ভালোবাসি ?
আকাশের থেকে বড় উপমা এখানে নেই ।

বৃষ্টির জলের মতো পরিশুদ্ধ আর নিরেট ভালোবাসা তোমার জন্যই তুলে রাখি ;
আর বুদ হয়ে থাকি তাই শুধু তোমাতেই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।