আহাজারি
- অক্লান্ত অলস ২০-০৪-২০২৪

চাই ব্যাগ ভর্তি বাজারের মত
ভালবাসারা গিয়ে বাসায় পৌঁছায়,
আর সবটুকু বিষাদ
হারিয়ে যাক দখিনা হাওয়ায়।

আহাজারি গুলো ঝড় তুলুক
খালাসির বিষণ্ণ কন্ঠ জুড়ে,
দূর থেকে ভেসে আসা কষ্টরা
অনল দহনে ছাই হোক পুড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।