প্রেমের আলো
- শেখ রবজেল হোসেন ২৫-০৪-২০২৪

ভালোবাসো বড্ড আমায় তুমি,
জেনেছি আবার নতুন করে;
জ্বালাও না সাঁঝের বাতি এখন,
ফিরে না এলে তোমার ঘরে।
ভালোবাসা আগেও ছিলো বেশী,
বুঝতে পারিনি সবক'টা দিন;
দিনে দিনে তাই ছিলাম দোষী,
বেড়েছিলো ভুল বোঝার ঋণ।
বলিনি মুখে তবু জমানো ছিলো,
ভালবাসার সব ফুটানো ফুল;
তোমাকে না দিয়ে জমিয়ে রেখে,
করেছিলাম আমি বড় ভুল।
প্রকাশের ভাষা এক নয় সবার,
হয়তো এখানেই সব জটিলতা;
বোঝাতে না পেরে নিজে অস্থির,
এটাই ছিলো বড় ব্যর্থতা।
জ্বালাও প্রদীপ আবার নতুন করে,
ভরে তোলো মনে বিশ্বাসের আলো;
মিলেমিশে আজ একই ঘরে,
দু'জনে মিলে থাকবো ভালো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।