তুমি চাইলে
- শেখ রবজেল হোসেন ২৮-০৩-২০২৪

তুমি চাইলে এখনো আমি,
দাঁড়িয়ে রবো কদমতলায়;
তোমার জন্য ঘন্টার পর ঘন্টা,
লোক দেখাতে কানে ধরে ফোনটা।
তুমি চাইলে এখনো আমি,
তোমার জন্য গাইতে পারি;
বাজনা ছাড়া বেসুরো গলায়,
তোমার প্রিয় সেই গানটা।
তুমি চাইলে এখনো আমি,
সুগার ফ্রি কফি ছেড়ে;
খেতে পারি মিষ্টি সন্দেশ,
পরোয়া নেই বাড়ুক মেদ।
তুমি চাইলে এখনো আমি,
ছুটে আসি কলেজ মোড়ে;
দেখতে তোমায় একটি পলক,
আমায় দেখে যে যাই বলুক।
তুমি চাইলে এখনো আমি,
শহর ভরা লোকের ভিড়ে;
লজ্জা ভুলে সেলফি তুলে,
পাঠিয়ে দেবো হঠাৎ করে।
তুমি চাইলে এখনো আমি,
তোমায় দেবো এই মনটা;
তোমার মতো শান্ত হবো,
ভুলে গিয়ে ব্যস্ত জীবনটা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।