মেঘমালা
- হাসান মনি - অণুকবিতা ২৬-০৪-২০২৪

সঘন মেঘের মাঝে
কি অপরূপ সাজে
তুমি এলে যেই,

হলাম মেঘের রাজা
দিব তোমায় সাজা
হারিয়েছি খেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।