মনুষ্যত্ব
- সজিবুল হাসান সানি। - মানবতা ২৫-০৪-২০২৪

আমার ধর্ম তোমার ধর্ম সব ধর্ম ই সমান,
মানবতা ই হলো শ্রেষ্ঠ ধর্ম মনুষ্যত্ব তার প্রমাণ।
সকল ধর্মে লেখা আছে মানবতার কথা,
দান করো অর্পণ করো বুঝো গরীবের ব্যথা।
অট্টালিকায় থাকো তোমার বিলাসিতায় জীবন,
অন্যের মাথায় কাঁঠাল ভেঙ্গে করছো দামী ভোজন।
সবাই যদি মানুষ হয় গরিব কেন জুদা ?
রাস্তার পাশে খাবার খুঁজে পেটে নিয়ে ক্ষুধা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।