অস্থায়ী
- কাজী জুবেরী মোস্তাক ২৪-০৪-২০২৪

এই পৃথিবীতে কিছুই চিরস্থায়ী নয় ; সবকিছুই একসময় চলে যায় নয়তো হারায় আজ যে সবুজ ভূমি সেও কাল শুকিয়ে যায় । এই পৃথিবীতে কিছুই চিরস্থায়ী নয় ; মানুষ, পাখি, গান কোন কিছুই চিরস্থায়ী নয় ভালোবাসাও সময়ের সাথে সাথে বদলে যায় । নবজাতক শিশুও প্রাপ্ত বয়স্ক হয় ; সময়ের সাথে সাথে সেও বুড়ো হয়ে মরে যায় এই মহাবিশ্বে কিন্তু কোন কিছুই চিরস্থায়ী নয় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।