পরীক্ষা ২
- মুহাঃ- যোবায়ের আহমাদ (আলম) ২০-০৪-২০২৪

===পরীক্ষা২===
যোবায়ের আহমাদ আলম
------------
চলছে পরীক্ষা
পড়ছি ধুম,
হারাম করে
সাধের ঘুম।
হচ্ছে আহার
পাখির ন্যায়,
বলছি সদায়
পড়াই শ্রেয়।
দেহমনি ক্লান্ত
গা পরিশ্রান্ত ।
করতে বিদূর
সকল ক্লেশ,
ডাকছি আমি
রবকে বেশ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।