ধারিণী
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৩-০৪-২০২৪

ধারিণী
অচিন্ত্য সরকার

রাত প্রায় একটা।শরৎচন্দ্রের দত্তা পড়ছিলাম।হঠাৎ দরজার কড়া নড়ল। ভয়ে রঞ্জনকে জাগালাম।দরজার কান পেতে শুনতে পেলাম,"রঞ্জন, তাড়াতাড়ি খোলো,আমি তনু" তনু এলাকার ধনী ব্যবসায়ীর একমাত্র মেয়ে।রঞ্জন একসময় পড়াতো, সেই থেকে প্রেম।মেসে রঞ্জন আমার রুমমেট।অনেকবার বলেছে ওর কথা, কিন্তু...... রঞ্জন দরজা খুলতেই,তনুশ্রী ভীতরে ঢুকলো।সাথে একটা বড় ব্যাগ।রঞ্জনের হাত ধরে কাঁদতে কাঁদতে বলল,"এক্ষুণি চলো...বাবা তোমাকে মারার জন্য......." সাঁতরাগাছিতে একটা ছোট্ট চপের দোকান .......তনুর পাশে রঞ্জন আর গর্ভে রঞ্জনের সন্তান......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।