বিপরীত আমি
- জুবায়েদ ইবনে সাঈদ - অপ্রকাশিত ২৮-০৩-২০২৪

আমি পৃথিবীর বুকে জন্ম নেওয়া কীট
ডাস্টবিনের আবর্জনা
ভালো মানুষের মুখোশ আমি,কুমন্ত্রণা।
আমি মানুষ,অমানুষের বন্ধু
ছেলে হারানো মায়ের যন্ত্রণা।
বাতাসে রোমান্টিকতার ছড়াছড়ি আমি
অসভ্য প্রেমের ইতি।
ধর্ষিতা বোনের মরে যাওয়া ভালোবাসা আমি
জন্ম নেওয়া প্রীতি।
কুমারীর ফাঁকা যৌবণ আমি
অমানসিকতার মতিগতি।
আমি লোভ লালসা
ঘুষ দেখে হাসা হাসি।
আমি ধ্বংসে বিছিন্ন,
ঠকাতে ভালোবাসি।
আমি ঝগড়া আমি উল্লাস
আমি মৃত্যুর বন্ধু-
ভালো থাকার দারুন অবকাশ।
ভগবানের শত্রু আমি
শয়তানের আশপাশ।
নয়তো আমি চারটিকানি
আমি মহামারি, সত্য ভাঙার আগমনী।
আমি যা পাই তাই করি ধ্বংস
আমি শয়তান,শয়তানের অংশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।