বোধ
- সোয়েব আহমদ ২৫-০৪-২০২৪

শত পূর্ণিমা আঁধারে বিলীন হয়
নতমুখে দেখেছে জোনাক
সবুজ তৃণ কত
আলপথে যে পথিক হেঁটে যায়
স্বপ্নচোখে সে জানে,
বাঁচার মানে,বাঁচার মন্ত্র!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।