মুনাজাত
- শাহাদাত হোসেন বাবু ২৪-০৪-২০২৪

মুনাজাত
শাহাদাত হোসেন বাবু

অজু করে নামাজ পড়ে
তোল দুই হাত
আল্লাহর কাছে যাচো এবার
করো মুনাজাত।
সবার চাহিদা পূরণ করেন
তিনি দয়াময়
তাঁর কাছে চাইলে পরে
ইচ্ছা পূরণ হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।