আখেরি নবী
- শাহাদাত হোসেন বাবু ২০-০৪-২০২৪

আখেরি নবী
শাহাদাত হোসেন বাবু

১২ই রবিউল আউয়াল
রোজ সোমবার দিন
দুনিয়ায় তাশরিফ আনেন
রহমাতুল্লিল আলামীন।
তিনি বিশ্ব নবী আখেরি নবী
দো জাহানের সরদার
হযরত মুহাম্মাদ (সঃ)
মুবারক নাম তাঁর।
তাঁর উপর নাজিল হয়েছে
পবিত্র আল কুরআন,
কুরআন হলো হেদায়াতের আলো
মানুষের জীবন বিধান।
কুরআন অনুসারে চললে মোরা
শান্তি পাবো তবে
ইসলাম হলো শান্তির ধর্ম
এসো পালন করি সবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।