তোমার অন্বেষণে
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৯-০৩-২০২৪

তোমার অন্বেষণে
অচিন্ত্য সরকার

কত যুগ কেটে গেছে জানিনা অঘোষিত তপস্যায়,আরও কতো যুগ কেটে যাবে এভাবে অর্নথ যাযাবরি ব্যস্ততায়,তোমাকে পাবার তাগিদে মানিয়ে চলার অপেক্ষায়।

তোমায় পাবো বলে নীরব যন্ত্রণায়,হাসি
মুখে ভালোবাসা কেনা করে ব্যাঙ্ক লোন,
শান্ত ঘুমের দেশে অস্থির স্বপ্ন যন্ত্রণাতেও
ইথারি মোহের সুখে শরীর বিহীন মিলন।

লাইট হাউসের আলোক নিশানায় চেয়ে
তোমার ইশারায় ঘন কুয়াশায়,দিক ভুল
করেও এগিয়ে চলা নিশানা ভালোবাসায়
আশা ভঙ্গের দোলায় চড়ে,নতুন আশায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।