সময়ের কড়চা
- কাজী জুবেরী মোস্তাক ২৫-০৪-২০২৪

অপেক্ষার সময় কিন্তু ধীরে ধীরে অতিক্রম হয় ; যেমন মানুষ দ্রুত সময়ের মধ্যে ভীত সন্ত্রস্ত হয় । আমাদের আলাদা হওয়ার সময় কিন্তু দীর্ঘ হয় ; আর উপভোগ্য সময়টা বড় না হয়ে ছোটই হয় । কষ্টের সময়ও ছোট নয় কষ্টের সময় সুদীর্ঘ হয় ; আমাদের খুশির সময়টা কিন্তু খুব সংক্ষিপ্ত হয় । আমাদের থমকে যাওয়ার সময় মর্মান্তিকই হয় ; তবে ভালোবাসার জন্যই থাকে অফুরান সময় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।